কিশোরগঞ্জে সিনেমা স্ট্যাইলে মাগুড়া বিদ্যালয়ের সদস্য ও স্ত্রীকে কুপিয়ে জখম

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বালাপাড়া গ্রামে মঙ্গলবার সকালে শতাধিক মানুষের সামনে প্রকাশ্যে স্বামী-স্ত্রীকে সিনেমা স্ট্যাইলে কুপিয়েছে একই গ্রামের প্রতিপক্ষরা ।আহত সাবুল হোসেন (৪৫) ও তার স্ত্রী বিউটি বেগমকে (৪০) প্রথমে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করে। সরেজমিনে গিয়ে জনা গেছে, গত সোমবার প্রতিপক্ষ হাফিজুলের মেয়ে বিউটি বেগমকে অশালীন ভাষায় গালিগালাজ করে। এ নিয়ে তাদের মধ্যে ওই মূহূতে তর্কাতর্কি হয় । কিন্তু এসময় হাফিজুল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না ।

রাতে হাফিজুল বাড়ীতে আসলে তার মেয়ের মুখে ঘটনার বিষয় শুনে মঙ্গলবার সকালে সাবুলের যাওয়ার রাস্তায় বেড়া দেয়। সাবুল হোসেন বেড়া দেওয়ার কারণ জানতে চাইলে হাফিজুল তার দুই ছেলে সুজন ,বাঁধন ও স্ত্রী হেলালী বেগমকে সাথে নিয়ে সিনেমা স্ট্যাইলে দা-কুড়াল দিয়ে একযোগে অর্তকিত হামলা করে মাগুড়া উচ্চ বিদ্যালয়ে অভিাবক সদস সাবুল হোসেন ও তার স্ত্রীর উপর। এ সময় দায়ের কোপে সাবুলের ভুড়ি বেড় হয়ে আসে ও মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়। এলোপাতারী দা কুড়ালের কোপে বিউটি বেগমের শরীরের বিভিন্ন জায়গায় কেটে গিয়ে রক্তাত্ত জখম হয় । ঘটনাস্থল থেকে পুলিশ হাফিজুল ও তার ছেলে সুজকে আটক করে। মাগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব জানায়, হাফিজুল ও তার দুই ছেলেরা ভূমিদস্যু।

তারা আমার জমি জবর দখল করে আমার মরহুম পিতা সাবেক চেয়ারম্যান মোজাহার হোসেনের গায়ে হাত তুলেছিল। তাদের বিরুদ্ধে মামলা করেছিলাম ।তাদেকে সন্ত্রাসী কর্ম কান্ড দিনদিন বেড়েই চলছে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন- ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

বার্তা প্রেরক
মো: লাতিফুল আজম
কিশোরগঞ্জ নীলফামারী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন