গ্রাহকদের জন্য ফ্রি জীবন বীমার ঘোষণা ডায়মন্ড ওয়ার্ল্ডের

এবার বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার সঙ্গে সঙ্গে অনন্য গ্রাহকসেবার দৃষ্টান্ত স্থাপন করল ডায়মন্ড ওয়ার্ল্ড। প্রাণঘাতী করোনাভাইরাসের (কভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবেলায় অনেক প্রতিষ্ঠান যখন লাভ-ক্ষতির হিসাব কষতে শুরু করেছে, তখন ডায়মন্ড ওয়ার্ল্ড ঠিক উল্টো পথে চলছে। যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে গ্রাহকের পাশে থাকতে ১০ লাখ টাকার ফ্রি জীবন বীমার ঘোষণা করেছে আইএসও সদনপ্রাপ্ত প্রতিষ্ঠানটি। এরই মধ্যে ৫০০ গ্রাহককে ফ্রি লাইফ ইন্স্যুরেন্সের আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এ সম্পর্কে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, যেকোনো পরস্থিতিতে গ্রাহকদের পাশে থাকাই আমার ও আমার প্রতিষ্ঠানের ধর্ম। পরিবর্তিত পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকতেই আমরা স্কিমটি চালু করেছি। গ্রাহকদের হয়ে আমরাই পলিসির পুরো টাকাটা পরিশোধ করব।

তিনি আরো বলেন, অর্থনীতির চাকা সচল রাখতে সরকার নির্ধারিত শতভাগ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সারা দেশে আমাদের সব শোরুম খোলা রয়েছে এবং সব শোরুমেই স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন করা হচ্ছে।

এছাড়া অনলাইনে প্রতিটি কেনাকাটায় থাকছে ৩০ শতাংশ ডিসকাউন্ট। থাকছে সারা দেশে ফ্রি হোম ডেলিভারি, ১২ মাসের সহজ কিস্তি, বুকিং সুবিধা ও ট্রাই অ্যাট হোমের মতো অভিনব সব অফার। আর অফলাইন ও অনলাইনে প্রতিটি ক্রয়কৃত অ্যামাউন্টের ওপর ভিত্তি করে ২৬ জুন পর্যন্ত থাকছে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা। এছাড়া সব খুঁটিনাটি বিষয় ডায়মন্ড ওয়ার্ল্ডের ফেসবুক লাইভ থেকে জানা যাবে।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন