এসআইবিএল গ্রাহকদের জন্য মোবাইল অ্যাপ নিয়ে এল

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণের বিস্তার কমানোর উদ্দেশ্যে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) গ্রাহকদের জন্য অত্যন্ত সুরক্ষিত একটি মোবাইল অ্যাপ নিয়ে এসেছে। ‘এসআইবিএল নাউ’ নামে এ অ্যাপটি ব্যবহার করে ব্যাংকিং করার আহ্বান জানানো হয়েছে। এ অ্যাপটির মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময় ব্যাংকে না এসে খুব সহজেই ব্যাংকিং করা যায়।

এর মাধ্যমে গ্রাহকরা সহজেই যেকোনো ব্যাংক হিসাবে টাকা পাঠাতে পারেন। ডিপিডিসি, ওয়াসা, ডেসকো, তিতাস ইত্যাদির ইউটিলিটি বিল প্রদানও করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল প্রদান করা যায় খুব সহজেই। এ অ্যাপটির আরো একটি বড় সেবা হলো মোবাইল টপ আপ এবং বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠানো। গ্রাহকরা খুব সহজেই যেকোনো অপারেটরে মোবাইল রিচার্জ করতে পারেন এবং বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ পাঠাতে পারেন।

এছাড়া অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা তাদের আমানত ও বিনিয়োগ উভয় অ্যাকাউন্টের ব্যালান্স জানতে পারবেন যখন-তখন। চেকবুকের রিকুইজিশনসহ নানা সেবা ‘এসআইবিএল নাউ’-এর মাধ্যমেই গ্রহণ করা যায়। এজন্য বর্তমান সংকটকালীন ব্যাংকের শাখায় আসার প্রয়োজন হবে না। গ্রাহকরা ব্যাংকের ওয়েবসাইট থেকে ইন্টারনেট ব্যাংকিং আবেদন ফর্মটি সংগ্রহ করে নিবন্ধন করতে পারবেন। কেবল সুরক্ষার প্রয়োজনে গ্রাহকের স্বাক্ষর যাচাইয়ের জন্য আবেদন ফর্মটি সংশ্লিষ্ট গ্রাহকের নিকটবর্তী শাখায় জমা দেয়ার জন্য মাত্র একবার আসতে হবে।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন