ভোলায় মেহরাবের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ

ভোলা সদরে করোনা ভাইরাস প্রতিরোধে সদর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ও যানবাহনে জীবাণু নাশক স্প্রে করেছেন বাংলাদেশ ছাত্রলীগ ভোলা জেলা শাখার নেতা আজিজ মেহরাব মোল্লা ।

এ সময় জীবাণু নাশক ছিটানোর পাশাপাশি তারা বিনামুল্যে ১০০০ হাজার মার্ক্সস বিতরণ ও সামাজিক দুরত্ব বজায় রাখতে বলেন এবং সামাজিক দুরত্ব বজায় রাখা নিশ্চিত করার জন্য সার্কেল করে দেন বিভিন্ন দোকানের সামনে। জরুরী প্রয়োজন ছাড়া সকলকে নিজ বাড়ীতে অবস্হান করার আহ্বান জানান এই নেতা।

ভোলা জেলা ছাত্রলীগ নেতা আজিজ মেহরাব মোল্লা বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠণ বাংলাদেশ ছাত্রলীগের কর্মী। করোনা মাহামারিতে আমাদের হাত গুটিয়ে বসে থাকা শোভা পায় না।তাই করোনা মোকাবিলায় আমরা জনগনের পাশে আছি এবং থাকবো।করোনা ভাইরাসে আক্রান্তের ঝুকি এড়াতে আমরা বার বার সাবান দিয়ে হাত ধোয়া,পরিস্কার পরিছন্ন থাকা,সামাজিক দুরত্ব বজায়,মাক্স ব্যবহার, জন সমাগম এড়িয়ে চলা ও জরুরী প্রয়োজন ছাড়া বাড়ীতেই অবস্হানের আহ্বান জানাচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।আতংক নয় সচেতনতার মাধ্যমে আমরা করোনা প্রতিরোধে সফলতা লাভ করতে পারবো ইনশা আল্লাহ্।

ছাত্রলীগ নেতা আজিজ মেহরাব মোল্লা বলেন আমরা জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা মিলে সকাল ১০টা থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ও যানবাহনে জীবাণু নাশক স্পে ছিটিয়েছি। এই মহামারী পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম চলবে। এ সব কার্যক্রমে অংশ নেন উপজেলা ছাত্রলীগের অনেক কর্মী। খোজ নিয়ে জানাজায় এই ছাত্রলীগ নেতা এর আগেও অনেক অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই বিষয় জানতে চাইলে আজিজ মেহরাব মোল্লা বলেন আমি দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল – নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর ও ভোলা জেলা ছাএলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ অনুসরণ করেই এই সামাজিক ও সচেতন মূলক কাজ করে যাচ্ছি।

আমার এই সামাজিক কাজের সার্বিক সহযোগীতা করেছেন ভোলা জেলা আওয়ামিলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, বাপ্তা ইউনিয়ন চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা। এই মহামারী পরিস্থিতি স্বাভাবিক না হওয়া অবদী আমার এই কার্যক্রম চলমান থাকবে।

বার্তা প্রেরক                                                                                                                    আজাহার হোসেন বাপ্পি                                                                                                          ভোলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন