স্বাস্থ্যবিধি না মানায় আগামীকাল থেকে বন্ধ ভোলার সব ব্যবসা প্রতিষ্ঠান

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতের ১৪ শর্তে গত ১০ মে থেকে ভোলা জেলার সকল মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলার অনুমতি দেয় প্রশাসন।

কিন্তু চৌদ্দটি শর্তের কথা উল্লেখ থাকলেও বাস্তবে দোকান মালিক ক্রেতাসাধারণ কেউই ধার-ধারছিল না এই সমস্ত শর্তের।স্বাস্থ্যবিধি সামাজিক দূরত্ব কোন কিছুই মানা হচ্ছিল না। প্রশাসন থেকে কয়েকবার সতর্ক করা হলেও কেউই এই বিষয়ে সতর্ক হয়নি ।যার ফলশ্রুতিতে আগামীকাল থেকে ভোলা জেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান মার্কেট বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।
আজ জেলা প্রশাসকের স্বাক্ষর সম্বলিত একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ হয় জেলা প্রশাসকের কার্যালয় থেকে।
গণ বিজ্ঞপ্তিতে বলা হয় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা ও কেনাকাটার কথা থাকলেও বিগত ৭ দিনে সরোজমিনে পরিদর্শন করে কোন শুফল পাওয়া যায়নি, প্রকৃতপক্ষে কেউই স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব সঠিকভাবে পালন করছে না এর ফলে আগামীকাল ১৮ ই মে থেকে ভোলা জেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান ও বিপণিবিতান বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।
তবে ঔষধ,কাঁচামাল সহ জরুরী সেবা সমূহ এই বিজ্ঞপ্তির আওতার বাইরে থাকবে।

 বার্তা প্রেরক                                                                                                             আজাহার হোসেন বাপ্পি                                                                                                       ভোলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন