ডাঃআশিকুর রহমানের পক্ষে উপহার পৌঁছে দিলেন মোস্তাক আহমেদ শাহীন

বৈশ্বিক করোনা মহামারীর এই দুর্যোগে সামাজিক যোগাযোগ দুরত্ব বজায় রেখে কতোটা সুন্দর, সুশৃঙ্খল ভাবে মানুষকে সহযোগীতা করা যায় তার অনন্য নজীর সৃষ্টি করেছে ভোলায় আওয়ালীগ নেতা, বিশিষ্ট অর্থনীতিবিদ ডঃআশিকুর রহমান শান্ত’র নেতা কর্মীরা।
বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত সারাদেশ। ঠিক এই মুহুর্তে রাজনীতি মানে সেবা” সেবা মানে রাজনীতি” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) সহ ভোলা সদরের মানুষের পাশে সহযোগীতার উদার হস্ত প্রসারীত করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, তরুন আওয়ালীগ নেতা ও দেশবরেন্য অর্থনীতিবিদ ডঃ আশিকুর রহমান শান্ত।
গত (১২ মে) মঙ্গলবার দ্বিতীয় বারের মতো ভোলা-বোরহানউদ্দিনের দুর্দশাগ্রস্ত মানুষের মাঝে ডঃ আশিকুর রহমান শান্ত’র নেতা কর্মীরা ওনার শুভেচ্ছা উপহার পৌঁছে দেন। ডঃ আশিকুর রহমানের পক্ষে  শুভেচ্ছা উপহার পৌঁছানোর আগে ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিনের এক হৃদয়গ্রাহী বক্তৃতা উপস্থিত নারী পুরুষ ও সাধারন মানুষকে অশ্রুসজল করে। মোস্তাক শাহিন বলেন, ডঃ আশিকুর রহমান বীর মুক্তিযোদ্ধা নাজিউর রহমান মঞ্জুর ছেলে। যে পরিবারটির ভালবাসা, স্বপ্ন, সাধনায় কেবল ভোলা আর ভোলার মানুষ। আমার দুর্ভাগ্য আমি মরহুম নাজিউর রহমান মঞ্জুরের সংস্পর্শ পাইনি। তবে একজন আশিকুর রহমান শান্তকে দেখেই বুঝতে পেরেছি কতো বড় মহাত্মা পিতার সন্তান তিনি।
মোস্তাক শাহিন বলেন, এতো অল্প বয়সের একজন আশিকুর রহমান কতো নম্র ভদ্র, জ্ঞানী আর ঈর্ষনীয় ব্যক্তিত্বের অধিকারী তা অচিন্তনীয়। মোস্তাক শাহিন উপস্থিত মানুষদের সাথে অঙ্গিকার করে বলেন যদি আপনাদের রায়ে আমাদের নেতা আশিকুর রহমান ভোলা-২ এর এমপি হন তবে আমরা প্রতিশোধ প্রতিহিংসার রাজনীতি করবোনা। আমাদের উপর যারা নিপীড়ন করেছেন তাদের আমরা বুকে টেনে নিবো। আমরা প্রমান করে দেবো ডঃ আশিকুর রহমান শান্ত ও তার কর্মীরা কেবল অঙ্গিকার ই করেনা, তা রক্ষা ও করে।
বক্তব্যের শেষে তিনি বঙ্গবন্ধুর পরিবার পরিজন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডক্টর আশিকুর রহমান শান্ত’র মরহুম বাবা, শ্রদ্ধেয়া মায়ের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করে যে কোন ধরনের ভুল ভ্রান্তিকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার সবিনয় অনুরোধ জানান।
বার্তা প্রেরক :
আজাহার হোসেন বাপ্পি
ভোলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন