তোফায়েল আহমেদের পক্ষে থেকে উপহার পৌঁছে দিলেন কাউন্সিলর শওকত হোসেন

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস’র প্রাদুর্ভাবের কারণে খাদ্য সংকট মোকাবেলায় অসহায় কর্মহীন মানুষ, নিম্নবিত্ত পরিবারের পাশে আছেন ভোলার গণমানুষের নেতা তোফায়েল আহমেদ।

তারই ধারাবাহিকতায় তার পক্ষ থেকে উপহার সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করলেন ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হোসেন।

ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের ৩শতাধিক পরিবারের মাঝে তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ     করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা পৌর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক জনাব আবুল কালাম,পৌর ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি আবু মেম্বার সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সামাজিক দূরত্ব বজায় রেখে  অসহায় ৩শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। পর্যায় ক্রমে আরো৫শত   পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানান কাউন্সিলর শওকত হোসেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল,সাবান বিলিসিং পাউডার ও মাস্ক ।

উপহার সামগ্রী বিতরণ কালে শওকত হোসেন বলেন তোফায়েল আহমেদ গণমানুষের নেতা, তিনি সব সময় অসহায় দুঃস্থ মানুষদের পাশে আছেন এবং থাকবেন। তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে উপহার সামগ্রী দেয়া হয়েছে এবং যতদিন পর্যন্ত করোন মহামারী স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়াও শওকত হোসেন নিজ উদ্যোগে বহু অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং তার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

র্বাতা প্রেরক :
আজাহার হোসেন বাপ্পি

ভোলা প্রতিনিদি

 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন