বকশীগঞ্জে অসহায় মানুষের মাঝে নগত অর্থ বিতরণ

জামালপুরের বকশীগঞ্জে করোনার প্রভাবে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। বকশীগঞ্জ সরকারি কে.ইউ কলেজের সাবেক ভিপি, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বকশীগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক ফখরুজ্জামান মতিন নিজ উদ্যোগে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছেন।

কয়েক সপ্তাহ ব্যাপি সহায়তা কর্মসূচীর অংশ হিসেবে (০৫ মে) সকালে টিকর কান্দি মাদ্রাসা মাঠে নিরাপদ দুরত্ব বজায়ে রেখে এলাকার অসহায় ২শতাধিক মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

নগত অর্থ  প্রদানকালে উপস্থিত ছিলেন ফখরুজ্জামান মতিনের ছোট ভাই উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ হোসেন মনির, সাবেক ইউপি সদস্য মুরাদ, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা ।

সহায়তা বিতরণ কালে উপস্থিত সকলের উদ্দেশ্যে উপজেলা বিএনপি’র আহবায়ক ফখরুজ্জামান মতিন বলেন, করোনা এক প্রাণঘাতী ভাইরাস এই ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে হলে প্রশাসনের নির্দেশনা মেনে চলতে হবে। সব সময় পরিস্কার পরিচ্ছন্নতা থাকবে হবে বেশি বেশি সাবান দিয়ে হাত ধুতে হবে। নিরাপদ দুরত্ব বজায় রেখে চলতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবে না। সৃষ্টিকর্তার রহমতে এসব মানলেই কেবল এই মরনঘাতী ভাইরাসের কবল থেকে রক্ষা পাওয়া সম্ভব। ও সবাইকে  পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে।

আবদুল লতিফ লায়ন
জামালপুর, প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন