মনপুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যান এর সমর্থকদের মাঝে সংঘর্ষ আহত ১০

ভোলার মনপুরায় সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে বর্তমান ইউপি চেয়ারম্যান বরখাস্ত হওয়ার খবরে সাবেক ইউপি চেয়ারম্যান এর কর্মী-সমর্থকরা আনন্দ উল্লাসের জের ধরে দু’পক্ষের মধ্যে কথা কটাকাটি হয় একপর্যায়ে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার পহেলা মে রাতের ওই ঘটনার জের ধরে শনিবারও রামনেওয়াজ বাজারে দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয় এবং লাঠি চার্জ করা হয়। এসময় ৫ জনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নে সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান আমানতউল্লাহ আলমগীর সাময়িক বরখাস্ত হন। শুক্রবার রাতে এমন খবরে সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন গ্রুপ মনপুরা ইউনিয়নের রাম নেওয়াজ এলাকায় উল্লাস প্রকাশ কালে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। বহিষ্কৃত চেয়ারম্যান আমানতউল্লাহ আলমগীর দাবি করেন, রাতে তার কর্মী ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনের লোকজন।

এমন ঘটনায় স্থানীয় জনগণের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় সাধারণ জনগণ বলেন দেশের এই ক্রান্তিলগ্নে এই ধরনের অপ্রীতিকর ঘটনার জন্ম দেওয়া মোটেও সমীচীন হয়নি। এবং তারা প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেয়ার দাবি জানান।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, সংর্ঘষের ঘটনায় তারা ৫ জনকে আটক করেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বার্তা প্রেরক :
আজাহার হোসেন বাপ্পি
ভোলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন