শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রীকে স্বাশিপের ধন্যবাদ

করোনাভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগে চরমভাবে বিপর্যস্ত বেসরকারি শিক্ষকদের দুর্দশা লাঘবে সরকারি ছুটির মধ্যেও অফিস খুলে জরুরি ভিত্তিতে দুই হাজার ৭৩০ প্রতিষ্ঠানের এমপিওর জিও ইস্যু করানোর জন্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ শিক্ষা মন্ত্রণালয়ের উভয় বিভাগের সচিব এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) পরিষদের সভাপতি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরী এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই ধন্যবাদ জানানো হয়েছে।

বিবৃতিতে শিক্ষক নেতারা বলেন, জাতির এই সংকটকালে ননএমপিও শিক্ষক কর্মচারীদের চরম দুর্দশার কথা বিবেচনা করে জরুরি ভিত্তিতে নির্বাচিত দুই হাজার ৭৩০টি প্রতিষ্ঠানের এমপিও কার্যকর করার জন্য স্বাশিপের পক্ষ থেকে গত ২৮ এপ্রিল শিক্ষামন্ত্রীর কাছে অনলাইনে আবেদন করা হয়েছিল।

সরকারি ছুটির মধ্যেও মন্ত্রী জরুরি ভিত্তিতে ২৯ এপ্রিল সংশ্লিষ্ট সকলকে অফিসে ডেকে নিয়ে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে এমপিওর জিও ইস্যু করানোর ব্যবস্থা করায় তারা শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ নতুন এমপিওভুক্ত দুই হাজার ৭৩০ প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের অভিনন্দন জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন