করোনা আক্রান্ত ট্রাম্প

করোনাভাইরাসে পজিটিভ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জ্বরের উপসর্গ দেখা দেওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হোয়াইট হাউসের পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে বলে বিবিসি জানিয়েছে।

প্রেসিডেন্ট ভবন থেকে বলা হয়েছে, কভিড-১৯ এ আক্রান্ত ট্রাম্পকে অনেকটা ‘অবসন্ন দেখালেও মানসিকভাবে দৃঢ়’ আছেন। পূর্ব সতর্কতার অংশ হিসেবে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে (বাংলাদেশ সময় শুক্রবার সকালে) ট্রাম্প টুইট করে জানান, তিনি ও তার স্ত্রীর করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তের পর পর হোয়াইট হাউসে ট্রাম্প পরীক্ষামূলক একটি ইনজেকশন নিয়েছেন বলে বিবিসি’র খবরে বলা হয়েছে।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সিবিএসের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যার দিকে ট্রাম্পকে হোয়াইট হাউস থেকে হেলিকপ্টারে করে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। প্রেসিডেন্ট দপ্তর থেকে বলা হয়েছে, হাসপাতালে কয়েক দিন অবস্থান করবেন ট্রাম্প। খবরে বলা হয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্প যখন হোয়াইট হাউস থেকে বের হচ্ছিলেন তখন মাস্ক পরিহিত ছিলেন এবং সাংবাদিকদের থাম্পস-আপের মাধ্যমে অভিবাদন জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন