কোনো বাধা মানা হবে না: তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন বাসিন্দাদের সুবিধার্থে কোনো সিদ্ধান্ত গ্রহণে এবং সেটি বাস্তবায়নে কোনো বাধা মানা হবে না বলে জানিয়েছেন ডিএসসিসির মেয়র পদে সদ্য দায়িত্ব নেওয়া ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। একই সঙ্গে ঢাকাবাসীর জন্য সঠিক সিদ্ধান্ত নেবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন ব্যারিস্টার তাপস।

শনিবার (১৬ মে) আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের পর দুপুরে সাংবাদিকদের সঙ্গে এক ভিডিও সংবাদ সম্মেলনে অংশ নেন ফজলে নূর তাপস। এ সময় আগামী পাঁচ বছর নিজ দায়িত্ব পালনের বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।

ব্যক্তি জীবনে প্রধানমন্ত্রীর সঙ্গে আত্মীয়তার সম্পর্ক থাকায় নাগরিকদের তার প্রতি আকাঙ্খা অনেক; মেয়র হিসেবে এ চাপ কীভাবে সামাল দেবেন এমন প্রশ্নের জবাবে ফজলে নূর তাপস বলেন, আমার মনে হয় না যে এ সময়ে যে চাপ নিয়ে আমি মেয়র পদে দায়িত্ব নিয়েছি তা আর কেউ নিয়েছেন। অবশ্যই চাপ আছে তবে বলবো আমাকে একটু সময় দেন, আস্থা রাখুন। কাজ করতে গিয়ে আপনাদের সমালোচনা আমি শুনবো, উপদেশ গ্রহণ করবো। তবে যাই করি ঢাকাবাসীর জন্য সঠিক সিদ্ধান্ত নেবো। আর এ সিদ্ধান্ত গ্রহণ এবং বাস্তবায়নে কোনো বাধা এলে সেই তা মানা হবে না। ঢাকাবাসীর কল্যাণেই আমি কাজ করবো।

সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের নেওয়া ও বর্তমানে চলমান থাকা বিভিন্ন কার্যক্রম চালিয়ে নেবেন কি না এমন প্রশ্নের জবাবে তাপস বলেন, ডিএসসিসিতে চলমান থাকা সব উন্নয়ন কাজ অব্যাহত রাখা হবে। আর করোনা ভাইরাস মোকাবিলায় জাতীয় কমিটির দিক নির্দেশনা অনুযায়ী কাজ করা হবে। প্রধানমন্ত্রীও ক্ষতিগ্রস্তদের মধ্যে সাহায্য দিচ্ছেন। আমাদের সিটি করপোরেশনের তত্ত্বাবধানেও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন