তাহিরপুরে আরও ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় নতুন করে আরও ৩ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। নতুন করোনা আক্রান্ত ৩ জন রোগীর মধ্যে ২ জন নারী ও ১ জন পুরুষ।

জানা যায়, করোনা ভাইরাসে আক্রান্ত দুই নারী উপজেলার বাদাঘাট ইউনিয়নের কালিপুর ও ইসলামপুর গ্রামের বাসিন্দা। আক্রান্ত ২ নারী ঢাকার একটি পোষাক কারখানায় কাজ করতেন এবং যাদের গড় বয়স ২৫ এর মধ্যে।
আক্রান্ত দুই নারী ব্যতিত করোনায় আক্রান্ত অপর রোগী হলো প্রথমবারের মতো তাহিরপুর উপজেলার আক্রান্ত ৬ জন করোনা রোগীর মধ্যে ১ জন। পূর্বে মেডিকেল রিপোর্টে যার করোনা পজিটিভ আসা সত্তে¡ও তার নমুনা পুনরায় সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। গতকাল আবারও তার পরীক্ষার ফলাফলে আসে করোনা পজিটিভ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, সর্বশেষ গতকাল (১৩ মে) পর্যন্ত তাহিরপুর উপজেলা থেকে ৮০ জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠালে গত ৫ই মে ৬ জনের করোনা ভাইরাসের ফলাফল পজিটিভ আসে এবং গতকাল ১৩মে আরও ৩ জনের ফলাফল পজেটিভ আসে। এ নিয়ে তাহিরপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো মোট ৮ জন।
তাহিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন করে আক্রান্তদের সকলকে লকডাউনে রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

টাইফুন মিয়া
তাহিরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন