আব্দুল নুর হত্যা মামলার আসামী গ্ৰেপ্তার

Arrest

দোয়ারাবাজারের উপজেলার নরসিংপুর ইউনিয়েেনর আব্দুন নুর হত্যা মামলায় সহিদ আলী (৪৫) নামের আরেক আসামিকে গ্রেফতার করেছে দোয়ারা থানার পুলিশ। ঐ মামলায় এ পর্যন্ত দু’জন আসামীকে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতার হওয়া সহিদ আলী উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের মৃত ইদ্রিছ আলীর পুত্র।

শনিবার বিকেলে এস আই সজীব দত্তের নেতৃত্বে অভিযান চালিয়ে ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের সিঙ্গেরকাছ গ্রামের পুর্বে রাঙাউটি বিল থেকে তাকে গ্রেফতার করা হয়। সহিদ আলী এ সময় ওই বিলে মাছ ধরায় ছিল। উল্লেখ্য, গত ২ জুন সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক দারুল কোরআন আলিম মাদ্রাসার গভর্ণিং বডির সদস্য আব্দুন নুর মাদ্রাসার নতুন ৪র্থ তলা ভবনের নিমার্ণসামগ্রী সরবরাহকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হন। তিনি দ্বীনেরটুক গ্রামের মৃত আজমান আলীর পুত্র।

এ ঘটনায় নিহতের পুত্র জুয়েল আহমদ বাদি হয়ে প্রতিপক্ষ একই গ্রামের রবিউল হকের পুত্র মর্তুজ আলীকে প্রধান আসামি করে ২৬ জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাকি আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বার্তা প্রেরক
হাছান আলী
দোয়ারাবাজার প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন