করোনা যুদ্ধের সৈনিকদের আরও একবার কুর্নিশ গুগলের

জাতি-ধর্ম-বর্ণ ভুলে মানবসভ্যতাকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে করোনাভাইরাসের বিরুদ্ধে যারা যুদ্ধে নেমেছেন, গুগল তাদের ডুডলের মাধ্যমে পরিচয় করাচ্ছে সেই সৈনিকদের সঙ্গে।

একই সঙ্গে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছে তাদের লড়াইকে। গুগল ধন্যবাদ জানাতে বানিয়েছে সিরিজ। সেখানে তারা এর আগে সামনে এনেছিল চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের। এবারের সিরিজে তারা সামনে আনল বাকি করোনা সৈনিকদের। যারা রাতদিন নীরবে নিরলস পরিশ্রম করছেন।

গুগল ইন্ডিয়া টুইটে জানিয়েছে, ‘সব সৈনিককে ধন্যবাদ জানার সবচেয়ে ভালো উপায় ঘরে বসে থাকা। এক অন্ধকার যুগ আমরা পেরিয়ে যাব।’

১৮ এপ্রিলের ডুডলে খাদ্য পরিষেবা, কৃষিকাজ, মুদিখানা এবং গবেষকদের কথা তুলে ধরা হয়েছে। আগামী সপ্তাহ পর্যন্ত এ সিরিজ চলবে বলে জানিয়েছে গুগল।

গুগল লিখেছে– করোনা বিশ্বব্যাপী মানব সম্প্রদায়ের ওপর প্রভাব ফেলছে। এ সময় একে অপরকে সাহায্য করতে এগিয়ে আসছেন। তাই যারা আমাদের প্রাণ বাঁচাচ্ছেন, তাদের নতুন করে চিনতে, জানতে ও সম্মান জানাতে একটি ডুডল সিরিজ চালু করছি। এই সিরিজটি চিকিৎসক, বিজ্ঞানী, শিক্ষক, সমাজকর্মী এবং যারা প্রয়োজনীয় জিনিসপত্র ও পরিষেবা দিচ্ছেন তাদের সম্মান জানাবে।

তথ্যসূত্র: এনডিটিভি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন