করোনা তহবিলে এমপিদের এক মাসের বেতন দেয়ার আহ্বান নিক্সনের

ফরিদপুর ৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন জাতীয় সংসদের সাড়ে ৩’শ এমপির কাছে আহবান জানিয়েছেন, তাদের সকলের ১ মাসের বেতন প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করার।

মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে করোনা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের সাথে আলোচনাকালে তিনি এই আহবান জানান।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংসদ নিক্সন জানান, তার নির্বাচনী এলাকার তিন উপজেলা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন এলাকার জনগনের বড় একটি অংশ প্রবাসী। করোনা প্রভাবের শুরু থেকেই তিনি এলাকায় আসা সকল প্রবাসীদের মোবাইল নম্বর সংগ্রহ করে নিজে ফোন করে তাদের খোঁজ নিয়েছেন এবং অন্তত ১৪ দিন নিজ বাড়িতে অবস্থানের অনুরোধ জানিয়েছেন।

এছাড়াও দরিদ্র ও হত দরিদ্রদের যাতে খাদ্যাভাব না হয় সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যদ্রব্য সহ নিজ তহবিল থেকে খাদ্যদ্রব্য বিতরণ করছেন। গত ৪ দিন যাবত প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে তিনি নিজ হাতে এই ত্রান বিতরণ করছেন বলেও জানান।

এর আগে এমপি নিক্সন জেলা প্রশাসকের কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্সে যোগ দেন। এর পরে তিনি জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও পুলিশ প্রশাসনের সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ বিভিন্ন সামগ্রী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট হস্তান্তর করেন।

এসময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক অতুল সরকার, সেনাবাহিনী লে. কর্ণেল মাসুদ পারভেজ, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সিভিল সার্জন ডা. মো. সিদ্দিকুর রহমান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্ল্যা প্রমুখ উপস্থিত ছিলেন। #

টিআইএইচ/জেডএস

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন