বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন সাংসদ মহিউদ্দিন

ঢাকা-১০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. শফিউল ইসলাম মহিউদ্দিন ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকায় বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

ঢাকা-১০ আসনের বেশ কিছু ওয়ার্ডের ছয় হাজার পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এ আসনের সব ওয়ার্ডেই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিআই’র সাবেক এই সভাপতি।

শফিউল ইসলাম মহিউদ্দিন ঢাকা টাইমসকে বলেন, যাদের খাবার প্রয়োজন এমন মানুষের তালিকা করা হচ্ছে ওয়ার্ড ও থানার নেতাদের সহযোগিতায়। এরপর সেখাবে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ব্যক্তিগত উদ্যোগে এ কাজ করছি।

সাংসদ জানান, ঢাকা-১০ আসনের ১৪, ১৫, ১৬, ১৭, ১৮ এবং ২২নং ওয়ার্ডের সাধারণ মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে সব ওয়ার্ডেই দেয়া হবে।

নবনির্বাচিত এই সাংসদ বলেন, ‘ছয়টি ওয়ার্ডে প্রাথমিকভাবে ছয় হাজার পরিবারকে পাঁচ কেজি চাল , তিন কেজি আলু, দুই কেজি ডাল , সাবান, তেল এগুলো পৌঁছে দিচ্ছি। ’

নিম্ন আয়ের মানুষের জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে জানিয়ে শফিউল ইসলাম বলেন, ‘সরকার চেষ্টা করছে, সবাই চেষ্টা করছে। কেউ কেউ আছে খাবার না থাকলেও তারা বলে না, আমরা তাদের খুঁজে বের করার চেষ্টা করছি। এর জন্য একটা হটলাইন করার পরিকল্পনা করছি।’

প্রসঙ্গত, গত ২১ মার্চ ঢাকা-১০ (ধানমন্ডি-কলাবাগান-নিউ মার্কেট-হাজারীবাগ) আসনের উপনির্বাচনে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মো. শফিউল ইসলাম মহিউদ্দিন । ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) মেয়র নির্বাচনের আগে আসনটি ছেড়ে দেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন