পাকিস্তানের দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন ইউসুফ

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সম্ভাব্য দল নিয়ে প্রাথমিক ধারণা দিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ কাম প্রধান নির্বাচক মিসবাহ-উল-হক।

সম্ভাব্য সেই দলে রয়েছেন ৩৯ বছর বয়সী মোহাম্মদ হাফিজ আর ৩৮ বছর বয়সী শোয়েব মালিক। তবে বিশ্বকাপের মতো ক্রিকেট টুর্নামেন্টে বয়স্ক এই দুই ক্রিকেটারকে রাখার ব্যাপারে দ্বিমত পোষণ করেছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার মোহাম্মদ ইউসুফ।

পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেলে ইউসুফ বলেছেন, আমি বুঝতে পারছি না কেন একজনকে (মিসবাহ-উল-হককে) এত বেশি দায়িত্ব দেয়া হল। মিসবাহ যেভাবে দল নির্বাচন করে, তার মধ্যে কোনো পরিকল্পনা দেখছি না। অস্ট্রেলিয়ার বাউন্সি উইকেটে হাফিজ ও মালিকের রেকর্ড পরিষ্কার, তারপরও কেন তাদের বিশ্বকাপের জন্য বিবেচনা করা হবে? এমন সিদ্ধান্তই ট্রফি থেকে আমাদের এক ধাপ পিছিয়ে দেয়।

হাফিজ ও শোয়েব মালিককে বিশ্বকাপ দলে রাখা নিয়ে সমালোচনা করলেও পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমের প্রশংসা করেছে মোহাম্মদ ইউসুফ।

সাবেক এ অধিনায়ক বলেছেন, বাবর অন্যদের থেকে আলাদা ও ক্লাসিক্যাল ব্যাটসম্যান। সে তিন ফরম্যাটেই আইসিসির ব্যাটসম্যানদের শীর্ষ পাঁচ র‌্যাংকিংয়ে রয়েছেন।

সম্প্রতি পাকিস্তানের প্রধান কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ-উল-হক স্পষ্টভাবে ইঙ্গিত দিয়েছেন যে সিনিয়র খেলোয়াড় মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনায় রয়েছেন।

মিসবাহ বলেছিলেন, আমি মনে করি হাফিজ ও মালিক দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং পাকিস্তানের ক্রিকেটে তাদের অবদান রাখার জন্য এখনও সময় আছে। একজন খেলোয়াড় যতক্ষণ ফিট এবং ফর্মে থাকবেন ততক্ষণ আমি তাকে সুযোগ দেয়ার পক্ষে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন