জোকার সেজে রেল স্টেশনে ছুরি হামলা, আহত ১০

হ্যালোউইনের দিন ব্যাটম্যান সিরিজের জোকার চরিত্র সেজে এক ব্যক্তির ছুরি হামলায় কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন। জাপানের টোকিওর অন্যতম ব্যস্ত ট্রেন লাইন কেইয়ো স্টেশনে আকস্মিক এই ছুরি হামলার ঘটনা ঘটে। ঘটনার কিছুক্ষণের মধ্যেই পুলিশ হামলাকারীকে আটক করতে সক্ষম হয় বলে জানিয়েছে আনন্দবাজার।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শুধু ছুরি নিয়ে হামলা চালিয়েই থামেনি অভিযুক্ত, তরল কিছু একটা ছড়িয়ে ট্রেনে আগুন লাগানোরও চেষ্টা করেছিল সে। টুইটারে ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিওতে তার প্রমাণ মিলেছে। এতে দেখা যায়, হঠাৎ ট্রেনের একটি কক্ষ থেকে ছুটে বেরিয়ে আসছেন কয়েকজন যাত্রী। কয়েক সেকেন্ডের মধ্যে একটা ছোটখাটো বিস্ফোরণের জেরে আগুন ধরে যায় ওই ট্রেনটিতে। বিস্ফোরণ থেকে প্রাণ বাঁচাতে কয়েকজন যাত্রীকে ট্রেনের জানলা দিয়েও বাইরে বেরোনোর চেষ্টা করতে দেখা গিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহতদের মধ্যে অনেকেই এটিকে হ্যালোউইন নিয়ে কোনো মজা ভেবেছিলেন। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘ভেবেছিলাম হ্যালোউইন সম্পর্কিত কোনো ঘটনা। তার পর দেখলাম হুড়োহুড়ি পড়ে গেছে। দেখি একজন হাতে ছুরি নিয়ে ধীর গতিতে আমাদের দিকে এগিয়ে আসছে। ছুরিটিতে টাটকা রক্ত লেগে ছিল।’ অভিযুক্তের ছুরির আঘাতে জ্ঞান হারান এক বৃদ্ধ। তার অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন