কাশিনাথপুরে রোটারী ক্লাব নর্থ ইস্ট এর সেলাই মেশিন ও কম্বল বিতরন 

কাশীনাথপুরে  রোটারী ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট (আরসিসি নর্থইস্ট) এর ব্যবস্থাপনায় আরসিসি কাশিনাথপুর অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে সেলাই মেশিন ও কম্বল বিতরণ করে।  এ সময় দুস্থ নারীদের স্বাবলম্বী করার লক্ষ্যে ১৩ টি পরিবারের নিকট সেলাই মেশিন তুলে দেওয়া হয়।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে  কাশীনাথপুর ইউনিয়নের গোপালপুর মিয়া বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে এ কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাশীনাথপুর ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, রোটারিয়ান পিডিজি এ এফ এম আলমগীর হোসেন, পিপি মনসুর আলম, পিপি সেলিম সোলায়মান, রোটরি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর সভাপতি রোটারিয়ান আখতার জাহান ও আরসিসি কাশীনাথপুর এর রিপ্রেজেন্টেটিভ মোঃ শফিকুল আলম খান টিটুল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আরসিসি ঢাকা নর্থ ইস্ট এর সেক্রেটারি মোঃ শাহিদুল ইসলাম।

ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহী বলেন, নারীদেরকে স্বাবলম্বী হতে হবে ও বাল্যবিয়ে রোধ করতে হবে। মাদক নির্মূলে তিনি প্রতিটি পরিবারকে কঠোর হওয়ার আহ্বান জানান। আরসিসি ঢাকা নর্থইস্ট এর পক্ষ থেকে বক্তারা জানান, এ সংগঠনটি নিজেদের অর্থায়নে কাজ করে থাকে। তারা স্বাস্থ্য, শিক্ষা, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে সহযোগিতাসহ নানান কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

বার্তা প্রেরক
আব্দুল জব্বার
সাথিঁয়া (পাবনা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন