ইউপি নির্বাচনে সদস্য পদে আবারও দোয়া সমর্থন প্রার্থী আফজাল হোসেন

সারাদেশের ন্যায় আগামী ডিসেম্বরের মধ্যে ইউপি নির্বাচনে ৯নং-শুভডাঙ্গা ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আফজাল হোসেন আবারও আওয়ামীলীগ মনোনীত ইউপি সদস্য পদে দোয়া সমর্থন প্রার্থী। আওয়ামীলীগ পরিবারের এইকৃতি সন্তান মোঃ আফজাল হোসেন বর্তমান ইউপি সদস্যও রয়েছে। রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা  ইউনিয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে আশায় ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে শুরু হয়েছে দৌড়-ঝাপ। শুভডাঙ্গা ইউনিয়ন ও এর ব্যতিক্রম নয়।

এই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। বিশেষ করে বর্তমান ইউপি সদস্য মোঃ আফজাল হোসেনকে নিয়ে, কারণ এলাকার উন্নয়নের জন্য তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয় বিভিন্ন উন্নয়নমূলকসহ মানবিক  কাজ করেছেন যা এলাকায় প্রতিফলিত। সুুতরাং তাকে ছাড়া এলাকাবাসী কাউকে বিকল্প প্রার্থী হিসেবে ভাবছেন না। তাছাড়াও নতুন প্রার্থীদের নিয়ে শুভডাঙ্গা  ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের  বিভিন্ন বাজারে , গ্রামগন্জের মোড় চায়ের দোকানে সবখানেই নির্বাচনী আলোচনা। সবার একটাই চাওয়া যে, তাঁদের প্রতিনিধি যেন সৎ যোগ্য নীতিবান আদর্শবান হয়।

আসন্ন ইউপি নির্বাচন হওয়ায় সম্ভাব্য প্রার্থীরা দল থেকে মনোনয়ন নেয়ার জন্য নিজ যোগ্যতা যাচাইয়ের তৎপরতা শুরু করেছেন তার মধ্যে  বর্তমান ইউপি সদস্য মোঃ আফজাল হোসেনের নাম সবার উপর । এলাকাবাসীর মধ্যে দলমত নির্বিশেষে ৯ নং শুভডাঙ্গা  ইউনিয়ন পরিষদের ০৭ নং ওয়ার্ডের ধামিনকৌড়ও গ্রামের ইউপি সদস্য ও প্রার্থী মোঃ আফজাল হোসেনের নাম রয়েছে আলোচনায়। মোঃ আফজাল হোসেন    ৯ নং শুভডাঙ্গা  ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ধামিন কৌড়ও গ্রামের বাসিন্দা। তিনি একজন ,সমাজসেবক, যোগ্য, সৎ,সাহসী অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠ ও মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে বিস্তৃত সাংগঠনিক দক্ষতা।

তিনি বর্তমানে শুভডাঙ্গা   ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও    আওয়ামীলীগ নেতা। এছাড়াও আরো অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত। মোঃ আফজাল হোসেন বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ওয়ার্ড উপহার দেব ইনশাআল্লাহ। এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি,র হাতকে শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে নিয়ে এই ০৭ নং ওয়ার্ড ধামিন কৌড়ও, খৈদ্দকৌড়ও, তোবাড়িয়া গ্রামটিকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
রাজশাহী (বাগমারা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন