মোরেলগঞ্জে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সারা দেশের ন্যায় বাগেরহাটের মোরেলগঞ্জেও করোনা পরিস্থিতিতে শারিরীক দুরত্ব বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হকের সভাপতিত্ত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামীলীগ বাঙ্গালি জাতির ভাষার আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযোদ্ধা সহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বে সুমহান গৌরব অর্জন করেছে। সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

তবেই প্রকৃত অর্থে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শেখ হারুন অর রশিদ, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, আওয়ামীলীগ নেতা মো. সহিদুজ্জামান সাবু, আওয়ামীলীগ নেতা মো. হুমায়ুন কবির মোল্লা, মো. সিদ্দিকুর রহমান লাল, মো. ইখতিয়ার হোসেন দিলাল, অমর সাহা নান্টু, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন তালুকদার, কৃষকলীগ নেতা আবুল কালাম আজাদ, যুব নেতা মাহাফুজুর রহমান হিরু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক
এইচ এম জসিম উদ্দিন
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন