বাগেরহাটে মৎস্য ঘের থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

বাগেরহাটের রামপালে মাছের ঘের থেকে গৌর পাল (৭৬) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার (২৭ আগস্ট)ে দুপুরে উপজেলার গিলাতলা গ্রামের পশ্চিমপাড়ার একটি ঘের থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে গবাদীপশুর জন্য ঘাস কাটতে যায় ওই বৃদ্ধ। বাড়ি না ফেরায় পরিবারের সদস্য ও স্থানীয়রা খুজতে খুজতে একটি ঘেরে ঘাস বোঝাই বস্তা দেখতে পায়। পরে কোথাও না পেয়ে পানিতে ডুবে যাওয়ার সন্দেহে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। শুক্রবার দুপুরে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ঘন্টা চেষ্টার পর পানির নিচ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

নিহত গৌর পাল রামপাল উপজেলার গিলাতলা পশ্চিমপাড়ার বাসিন্দা। রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওই ব্যাক্তি তার গরুর জন্য ঘাস কাটার কথা বলে ঘর থেকে বের হয়। এরপর আর বাড়ি না ফেরায় দুপুরের পর পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়।

বিকালের দিকে তারা বাড়ির পাশের একটি মৎস্য ঘেরে ঘাস বোঝাই একটি বস্তা ভাসতে দেখে। তখন পানিতে নেমে খোঁজ করেও না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। তাঁর শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ঘাস নিয়ে ফেরার পথে পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। কোন অভিযোগ না থাকায় সৎকারের জন্য মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন