ফেনীতে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।বুধবার (০১ সেপ্টেম্বর) জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাত বরণ কারী সকল শহীদ ও জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের এবং জাতীয়তাবাদী দলের গুম,খুনের স্বীকার সকল নেতৃবৃন্দের মাগফিরাত কামনা করে ও বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার এর সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির চট্রগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ফেনী জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অধ্যাপক এম.এ.খালেক,যুগ্ম-আহবায়ক আলাউদ্দিন গঠন,যুগ্ম-আহবায়ক এয়াকুব নবী,যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী,ফেনী সদর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক তপন কর ,পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল , জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস.এম.কায়সার এলিন,জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন,সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন।

পরে সাবেক ছাত্রনেতা মরহুম শফিউল্লাহ নিজামীর পরিবারের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয় জেলা বিএনপির নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।অনুষ্ঠানে মরণব্যধী করোনা ভাইরাস থেকে মুক্তি ও জনসচেতনতার জন্য মাস্ক বিতরণ করা হয়।উক্ত আয়োজনে ফেনী জেলা বিএনপির সর্বস্তরের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা,পৌর,ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন