ওসি প্রদীপের জামিন নামঞ্জুর, স্ত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

টেকনাফ থানার আলোচিত সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় দুদকের অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। একইসঙ্গে আদালত প্রদীপ দাশের পক্ষে দায়ের করা জামিন আবেদন নামঞ্জুর এবং তার স্ত্রী চুমকি’র বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

আদালতের আদেশে বলা হয়, চুমকি আগামী ৭ অক্টোবরের মধ্যে স্বেচ্ছায় আদালতে হাজির না হলে সংবাদপত্রে বিজ্ঞপ্তি আকারে তার গ্রেপ্তারি পরোয়ানা প্রকাশ করা হবে। চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত বুধবার শুনানি শেষে এ আদেশ দেন।

মামলার বাদী দুদক জানায়, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যাসহ একাধিক অভিযোগে বহিষ্কৃত টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ ও তার স্ত্রী চুমকি’র বিরুদ্ধে ২ কোটি ৩৫ লাখ ৯৮ হাজার ৪১৭ টাকার জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ অর্জন ও অন্যকে হস্তান্তর এবং ৪৯ লাখ ৫৮ হাজার ৯৫৭ টাকা অর্জিত সম্পদের তথ্য গোপনের অভিযোগপত্র দেওয়া হয় আদালতে।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন গত ২৬ জুলাই এ অভিযোগপত্র দাখিল করেছিলেন। এর আগে, অভিযোগপত্র শুনানির জন্য কক্সবাজার কারাগার থেকে প্রদীপ দাশকে দুপুর পৌনে একটায় চট্টগ্রাম আদালতে আনা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন