অন্যায়ের বিরুদ্ধে,জুলুমের বিরুদ্ধে,দলীয় শাসনের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে-ফেনীতে আ স ম আবদুর রব

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি, সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব বলেন, সরকার সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে ফায়দা লুটতে চায়, দেশে এই ঘটনা ঘটিয়েছে তাদের ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য। তিনি বলেন,অন্যায়ের বিরুদ্ধে,জুলুমের বিরুদ্ধে,দলীয় শাসনের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। তিনি আরও বলেন, সাম্প্রদায়িকতাকে আমরা  ৭১ সালে কবর দিয়েছি।

সরকারের সদিচ্ছা থাকলে মন্দিরে একটি ইটের টুকরোও পড়ত না। দেশের জনগণের প্রতি এই সরকারের কোনো দায়বদ্ধতা নেই। গায়ের জোরে, অস্ত্র দিয়ে, বল প্রয়োগ করে মানুষের অন্তর জয় করা যায় না। অস্ত্র দিয়ে, বল প্রয়োগ করে শুধুমাত্র ক্ষমতা দীর্ঘায়িত করা যায়,জনগণের ভালোবাসা পাওয়া যায় না। আ স ম আবদুর রব বুধবার (২০ অক্টোবর) দুপুরে চলতি সপ্তাহের শনিবার ফেনীতে দুর্বৃত্তদের হাতে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্থ মন্দির, দোকানপাট পরিদর্শনে এসে এসব কথা বলেন।

এ সময় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) কার্যকরী সভাপতি সাবেক জজ আনিছুর রহমান খান কামাল, সহ-সভাপতি বেগম তানিয়া রব, জাতীয় আইনজীবী জোটের আহ্বায়ক এডভোকেট কেএম জাবির, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল,প্রচার সম্পাদক মোশাররফ হোসেন,জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) ফেনী জেলা শাখার সভাপতি কফিল উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক হিরা লাল চক্রবর্তী, বাংলাদেশ ছাত্রলীগের (জেএসডি) সভাপতি তৌফিকুজ্জামান পীরাছাসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন