হোমনায় স্বেচ্ছাসেবক লীগ নেতার স্মরণে সভা

হোমনা উপজেলার ভাষানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মহসিন সওদাগর স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়ছে। আজ বৃহস্পতিবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কার্যালয়ে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মুহসিন সরকার।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামানের পরিচালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন মরহুমের বড় মেয়ে সোনিয়া আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস, উপজেলা ঘাদানি কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সদস্য মেজবাহ উদ্দিন সরকার, উপজেলা তাতী লীগের সিনিয়র সহসভাপতি আকবর হোসেন সরকার প্রমুখ। এ সময় স্বেচ্ছাসেবক লীগের পৌর ও ৯ ইউনিয়ন কমিটির সভাপতি- সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুহসিন সরকার বলেন, সবাইকে মৃত্যুর সাধ গ্রহণ করতে হবে। তাই সবাইকে সব সময় মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে হবে। তিনি মরহুম মহসিন সওদাগরের মত সততার সাথে সবাইকে চলার আহবান জানিয়ে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন। মরহুমের বড় মেয়ে তার বাবার জন্য সবাইকে দোয়া করার আহবান জানান। উল্লেখ্য গত ১৪ আগস্ট সন্ধ্যায় হৃদ রোগে আক্রান্ত হয়ে মহসিন সওদাগর নিজ বাড়িতে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,তিন মেয়ে ও এক ছেলে রেখে যান।

বার্তা প্রেরক
মোঃ কামাল হোসেন
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন