হোমনায় দুই ভাগে বিভক্ত হয়ে আওয়ামীলীগের কর্মসূচী পালন

হোমনায় দুই ভাগে বিভক্ত হয়ে আজ শনিবার ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের কর্মসূচী পালন করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। এক পক্ষে রয়েছেন কুমিল্লা-২ হোমনা ও তিতাস আসনের সাংসদ সেলিমা আহমাদের অনুসারীগণ এবং আরেক পক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সাধারণ সম্পাদকের অনুসারীগণ।

সাংসদের অনুসারীগণ সাংসদের রাজনৈতিক কার্যালয় থেকে সকালে একটি র‌্যালি বের করে এবং আওয়ামীলীগ সভাপতি- সম্পাদকের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে অপর একটি র‌্যালি বের করা হয়। পরে সাংসদের রাজনৈতিক কার্যালয়ের সামনে সাংসদের অনুসারীগণ গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি দাবি করে মানববন্ধন করেন।

এতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল হক মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহমেদ বেপারী প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, দপ্তর সম্পাদক মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রধান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান টিপ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া ইমন প্রমুখ।

পৌর মেয়র মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম বলেন, কুমিল্লা-২ হোমনা ও তিতাস আসনের সাংসদের ডাকে আমরা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতকর্মীদেরকে নিয়ে এ কর্মসূচী পালন করেছি।উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল বলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সম্পাদকের নেতৃত্বে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কর্মসূচী পালন করেন। উভয় পক্ষের বক্তরাই গ্রেনেড হামলায় জড়িতদেরকে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা উভয় পক্ষই ২১ আগস্টে হতাহতদের জন্য দোয়ার আয়োজন করেন।

বার্তা পেরক
মোঃ কামাল হোসেন
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন