হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে- গাংনীতে মানববন্ধন অনুষ্ঠিত

খুলনার রুপসার শিয়ালিসহ সারাদেশে আদিবাসি ও হিন্দু এবং ধর্মীয় জাতিগত সংখ্যালঘুদের উপর হামলা-ভাঙচুর,লুটপাট,হত্যা ও জবরদখলের প্রতিবাদে মেহেরপুরের গাংনীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডের রেজাউল চত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।  গাংনী উপজেলা পূজা উদযাপন পরিষদ ও সচেতন নাগরিক সমাজ মানববন্ধনের আয়োজন করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,বিশিষ্ট ছড়াকার ও গাংনী সরকারী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক রফিকুর রশীদ রিজভী,সাবেক সহকারী অধ্যাপক ও গাংনী উপজেলা সুজন-এর সভাপতি আব্দুর রশীদ,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর জেলা কমিটির সভাপতি কমরেড আব্দুল মাবুদ,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা,গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র নবীরুদ্দীন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ,ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সদস্য কমরেড মজনুল হক মজনু,দি উপজেলা হিন্দু হরিজন সম্প্রদায়ের সাধারণ সম্পাদক সাধন কুমার বিশ্বাস,ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড আব্দুর রহিম,সাবেক ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান লুইস,সমাজ সেবক জাহিদ বিপ্লব,জেলা যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান প্রমুখ।

মানববন্ধনে অংশগ্রহণ করেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর গাংনী এলাকা সমন্বয়কারী হেলাল উদ্দীন,চাঁদপুর পূজা উদযাপন কমিটির সভাপতি শিপন,গাঁড়াডােব পূজা উদযাপন কমিটির সভাপতি বাসুদেব,বামন্দী পূজা উদযাপন কমিটির সভাপতি ও রাবি ছাত্র রাম প্রসাদ,হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা শ্রী রাম দাশ ও অরুন সাহা প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন,হিন্দু-মুসলিম বা অন্য কোন ধর্মের মধ্য হানাহানি চাইনা। ভেদাভেদ-হানাহানি না করে সকলকে মানুষ হিসাবে থাকতে হবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন