রাজশাহীর জেলার আবারও শ্রেষ্ঠ ইনচার্জ নির্বাচিত হলেন মোঃ রফিকুল ইসলাম

বাগমারা থানার অন্তর্গত হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: রফিকুল ইসলাম রাজশাহী জেলার শ্রেষ্ঠ আইসি (ইনচার্জ) নির্বাচিত হয়েছেন। রবিবার (১৭ই অক্টোবর) রাজশাহীর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বাগমারা থানার হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো: রফিকুল ইসলাম শ্রেষ্ঠ ইনচার্জ হিসাবে জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) এর কাছ থেকে বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সদর সার্কেল, এএসপি সহ জেলা ও উপজেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদানের পর থেকেই জনগনের কাছে পুলিশের সেবা নিশ্চিত করা, দালালমুক্ত পরিবেশ তৈরী, বিট পুলিশিং নজরদারি, মাদক, মামলা, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে প্রতিপালন করে আসছেন। সেই ধারাবাহিকতাকে সার্বিক বিবেচনায় এনে পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তার কাছে জেলার শ্রেষ্ঠ  ইনচার্জ হিসাবে মনোনিত হন।

এর আগে সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করায় হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে কর্তব্যরত অবস্থায় পর পর দুইবারের মত শ্রেষ্ঠ আইসি নির্বাচিত হয়েছিলেন। কোনসময় শ্রেষ্ঠত্ব মনে না করে নিজেকে নতুন আঙ্গিকে নতুন ভঙ্গিমায় সাজিয়ে এবং পুলিশের আদর্শকে ধারন করে জেলার শ্রেষ্ট আইসি হিসেবে আবারো তিনবারের মত পুরস্কার লাভ করেন চৌকস এই পুলিশ অফিসার রফিকুল ইসলাম। ইতিমধ্যেই তিনি বাগমারা থানাধীন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রীক এলাকায় মাদক দ্রব্য সেবন ও মাদক ব্যবসায়ী, নারি নির্যাতন রোধ, বাল্যবিবাহ, অবৈধ দখলদার এবং সন্ত্রাসীর বিরুদ্ধে কঠোর হস্থে সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হয়েছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: রফিকুল ইসলাম জানান, মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে পুলিশের সেবা জনগনের দৌড়গড়ায় পৌছে দিতে আমি অঙ্গিকারবদ্ধ। পরপর তিনবার জেলার শ্রেষ্ঠ আইসি মনোনীত হতে পেরে জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম(বার) ও  পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তাগনের প্রতি কৃতজ্ঞ ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তিনি আরো বলেন, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সকল পুলিশ ভাইয়ের অক্লান্ত পরিশ্রমের ফসল আমার এই সম্মাননা। এখানকার পুলিশ ও জনগন আমাকে সহযোগিতা করেছে বিধায় আমি বার পুরষ্কৃত হতে পেরেছি তাই সবার প্রতি কৃতজ্ঞ ও  ধন্যবাদ জানাই।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
রাজশাহী (বাগমারা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন