বাগেরহাটে ৩৩৩ তে কল দিয়ে খাদ্য সহায়তা পেল ৬০০ পরিবার

বাগেরহাটের ৩৩৩ তে কল দিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ৬০০ পরিবার। সোমবার (২৩ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের ত্রাণ শাখার অডিটোরিয়ামে জেলার বিভিন্ন শ্রেণী পেশার অসহায়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মুছাব্বেরুল ইসলামসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

এদিন ৬০০ পরিবারের মাঝে চাল, ডাল, লবন, পেয়াজ, তেল, সাবান ও মাস্ক দেওয়া হয়।করোনাকালীন সময়ে ৩৩৩ ফোন দিয়ে খাদ্য সহায়তা পেয়ে খুশি অসহায়রা। খাদ্য সহায়তা পাওয়া প্রতিবন্ধী শান্তনু শিকদার ও হাসি বেগম বলেন, শুক্রবার ৩৩৩ তে ফোন করেছিলাম।আমাদের ফোন করে খাদ্য সামগ্রী দেওয়া হল। করোনা পরিস্থিতিতে এই খাবার পেয়ে আমাদের খুব উপকার হয়েছে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, করোনাকালীন সময়ে মানুষ এক ধরণের সংকটের মধ্য দিন কাটাচ্ছে। তবে সব থেকে বেশি বিপাকে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষেরা।এর মধ্যে এমনও মানুষ রয়েছে যারা মুখফুটে নিজেদের অসহায়ত্বের কথা বলতে পারে না। যারা নিজেদের অসহায়ত্বের কথা মানুষকে মানুষকে বলতে পারেনা এদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী ৩৩৩ এর ব্যবস্থা করেছেন। ৩৩৩ তে ফোন করা ৬০০ মানুষকে আমরা খাদ্য সহায়তা প্রদান করেছি। করোনাকালীন সময়ে এ ধরনের কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন