বাগেরহাটে বালু ভর্তি ট্রলির চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু 

বাগেরহাটের শরনখোলায় বালু ভর্তি ট্রলির চাপায় মো. সিফাত হোসেন (১২) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রলি চালক মো. হাসান খান (২০)কে আটক করেছে শরনখোলা থানা পুলিশ। ২২ জুন (মঙ্গলবার) সকাল (অনুমান) দশটার দিকে উপজেলার পাঁচরাস্তা -রসুলপুর সড়কের অগ্রদুত ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিবার ও পুলিশ জানায়, বাই সাইকেলে চড়ে সিফাত ও তার এক বন্ধু উপজেলার বাংলা বাজার এলাকায় যাচ্ছিল।

তারা অগ্রদুত ক্লাব এলাকায় পৌছালে পিছন থেকে আসা বালু ভর্তি একটি দ্রুতগামী ট্রলি সাইকেলটিকে সজোরে ধাক্কা মারে। এতে সিফাত ও তার বন্ধু ছিটকে রাস্তায় পড়ে যায় এবং গুরুতর আহত হন। স্থানীয়রা উভয়কে উদ্ধার করে তাৎক্ষনিক শরনখোলা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্যে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিফাতকে মৃত. ঘোষনা করেন।

অপরদিকে, দুর্ঘটনার খবর পেয়ে শরনখোলা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দক্ষিন রাজাপুর এলাকার বাসিন্দা মো. নজরুল ইসলাম খানের ছেলে ট্রলি চালক মো. হাসান খানকে আটক করে। শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, ইতিমধ্যে ট্রলি চালককে আটক করা হয়েছে এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করা হবে। পাশাপাশি ট্রলি চালকের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।

বার্তা প্রেরক
মোঃ নাজমুল ইসলাম সবুজ
বাগেরহাট জেলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন