বাগেরহাটে জাতীয় শোক দিবস পালিত

বাগেরহাটে নানা কর্মসুচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে বাগেরহাটে জেলা প্রশাসন ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এসময় বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন অতিথিরা।

এছাড়াও বাগেরহাট জেলা পুলিশ, বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট সদর হাসপাতাল, বাগেরহাট গনপূর্ত বিভাগ, সরকারি গন গ্রন্থাগার, বাগেরহাট সড়ক বিভাগ, বাগেরহাট ফয়ার সার্ভিস, বাগেরহাট জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, বাগেরহাট পানি উন্নয়ন বোর্ড , জেলা মাধ্যমিক শিক্ষা অফিস, পিবিআই, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, পরিবেশ অধিদপ্তর, সদর উপজেলা পরিষদ, নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা ছাত্রলীগ, তাতী লীগসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

পরে জাতির জনকের স্মরণে বাগেরহাট জেলা প্রশাসনের আয়োজনে ভার্চুয়ালি এক আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ, বিভিন্ন সহযোগি সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এর পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে খাবার বিতরণ কর্মসূচিও রেখেছে অনেক সংগঠন।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন