বাগেরহাটে গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড পেলেন শিক্ষক হরিচাঁদ বিশ্বাস

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ভারতের সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সার্ক কালচারাল ফোরামের গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন বাগেরহাট আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিচাঁদ বিশ্বাস। সংস্থাটির সাধারন সম্পাদক জিন্নাত আলী খান জিন্নাহ স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এ পুরস্কারে ভুষিত করার কথা জানানো হয়।

ওই চিঠিতে বলা হয়, স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে সংস্থাটির উদ্যোগে বিভিন্ন বিষয়ে বিশেষ অবদান রাখায় ২২ জনকে এ পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে। তার মধ্যে শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য নির্বাচিত ৯ জনের মধ্যে বাগেরহাট আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিচাঁদ বিশ্বাস খুলনাঞ্চল থেকে নির্বাচিত হয়েছেন। তিনি একজন ভাল শিল্পী ও আবৃত্তিকারও বটে। ১৫ অক্টোবর ঢাকাস্থ নিউ চিংড়ি চাইনিজ রেষ্টুরেন্টে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কৃতিত্বপুর্ণ ব্যক্তিদের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়।

সংস্থার সভাপতি এটিএম মমতাজুল করিমের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি মীর হাসমত আলী ও প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও সংসদ সদস্য রওশন আরা মান্নান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, শিল্পী ফরিদা পারভীন, শিল্পী ফাতেমা-তুজ-জোহরা প্রমুখ।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন