বাগেরহাটে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপির গণ অনশণ

বাগেরহাটে বিএনপি চেয়াপারসন খালেদা জিয়ার জামিন নিঃশর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে গণ অনশন পালন করেছে বিএনপি নেতারা।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে শহরের জেলা বিএনপির কার্যালয়ে বিএনপি ও দলীয় অংগসংগঠনের নেতৃবৃন্দ গণ অনশনে অংশ নেন। এসময় বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম, বাগেরহাট পৈার বিএনপির সভাপতি সাহেদ আলী রবি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান হিরো, যুবদলের সাবেক সভাপতি মেহেবুবুল হক কিশোর, কৃষকদলের আহবায়ক আসাউদ্দৌলা জুয়েল, যুবদলের সহ-সভাপতি নাজমুল হুদা, শ্রমিকদলের সভাপতি আতিয়ার সরদার,মহিলা দলের সাধারন সম্পাদক সাহিদা আক্তার, যুবদলের পৈার আহবায়ক জসিম সরদার, সদস্য সচিব ওমর আলী মুন্না, বিএনপি নেতা এ্যাড. সাজ্জাত হোসাইন, জহিদুল ইসলাম স্বপন, এলাহি মল্লিক আলম, মোজাম আলী প্রমুখ।

বক্তারা বলেন, সরকার অগণতান্ত্রিক আচরণে দেশের মানুষ বিতশ্রদ্ধ হয়ে পড়েছে। মানুষ এই সরকারকে আর দেখতে চায় না। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায় সরকারকেই নিতে হবে। একজন সাবেক সফল প্রধানমন্ত্রীকে চিকিৎসার সুযোগ না দেওয়াটা সৈরাচারের নামান্তর। জনপ্রিয় এই রাজনীতিবিদকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবি জানান তারা।

বার্তা প্রেরক
তানজীল আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন