ফেনীর ছাগলনাইয়া-পরশুরামের ৮ ইউপিতেই নৌকার জয়

ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার সবকটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করা হয়। জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, পরশুরামে উপজেলার তিনটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তার মধ্যে মির্জানগরে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী নুরুজ্জামান ভুট্টু। তিনি পেয়েছেন ৮ হাজার ৪৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আকবর ভূঁঞা আনারস প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৬৪ ভোট।

বক্স মাহমুদ ইউনিয়নে নৌকার প্রার্থী আবদুল গফুর ভূঁঞা ৮ হাজার ৯১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন চৌধুরী আনারস প্রতীকে পেয়েছেন ৯৫৩ ভোট। এছাড়া চিথলিয়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত জসিম উদ্দিন বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। অন্যদিকে, ছাগলনাইয়া উপজেলার পাঁচটি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়। এরমধ্যে মহামায়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শাহজাহান মিনু, রাধানগর ইউনিয়নে মোশারাফ হোসেন, ঘোপাল ইউনিয়নে মোহাম্মদ সেলিম নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বীতায় পাঠাননগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ও শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান মজনু নির্বাচিত হয়েছেন। তারা দুজনই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী বলেন, ছাগলনাইয়া উপজেলায় দুজন চেয়ারম্যান প্রার্থী, তিনজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছে। এছাড়া চেয়ারম্যান পদে একজন, পাঁচজন সাধারণ সদস্য ও চারজন সংরক্ষিত মহিলা সদস্য পদে একক প্রার্থী থাকায় তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন