ফেনীতে ৪০দিন মসজিদে নামাজ আদায় করে ১৫ জন শিশু – কিশোর পুরষ্কার হিসেবে পেল বাইসাইকেল

ফেনী সদর উপজেলার ৬নং কালিদহ ইউনিয়ন উওর গোবিন্দপুর আদর্শ গ্রামে বায়তুল আমান জামে মসজিদে ৪০দিন ইমামের সাথে মসজিদে নামাজ আদায় করে ৭থেকে ১৫ বছরের ১৫ জন শিশু  কিশোর পেয়েছে বাইসাইকেল এবং দ্বিতীয় ৫ শিশু পেয়েছে ডিনার সেট ও তৃতীয় ৮জন শিশু পেয়েছে পবিত্র  কোরআন শরিফ। শুক্রবার (০৮ জানুয়ারি)  সকালে উওর গোবিন্দপুর আদর্শ গ্রাম বায়তুল আমান জামে মসজিদ কমিটির উপদেষ্টা হাজী আবু তাহেরের সভাপতিত্বে উওর গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জহিরিয়া মসজিদের খতিব আল্লামা মুফতি ইলিয়াস বিন মাজেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা ক্বারী মুহাম্মদ কাসেমী, মাওলানা ছিদ্দিকুল্লাহ। এ সময় অতিথিরা বলেন, এমন একটি ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে  আদর্শ গ্রামের মানুষ আদর্শ দৃষ্টান্ত স্থাপন করলো ফেনী জেলার মধ্যে।

এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন মসজিদ কমিটির উপদেষ্টা প্রবাসী মোঃ হারুন কোম্পানী ও স্থানীয় প্রবাসীর অর্থায়নে।মসজিদের খতিব মাওলানা নূর মুহাম্মদ বিন গাজী বলেন, কোমলমতী শিশুদের মসজিদমুখী করার জন্য এই উদ্যোগ এবং স্থানীয় অভিভাবকরা এই উদ্যোগ কে স্বাগতম জানান।তাকবিরে উলা নামাজ আদায় ও পরিচালনার জন্য উত্তর গোবিন্দপুর বায়তুল আমান জামে মসজিদের খতিব বিচারক হিসেবে ছিলেন। উল্লেখ্য, গত ২২ নভেম্বর রোববার ফজর নামাজ দিয়ে এই কার্যক্রম শুরু হয় ৩১ডিসেম্বর শেষ দিন পর্যন্ত।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি ফেনী শহরের বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন ভূঁঞা,  মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ হারুনসহ এলাকার বিভিন্ন স্তরের মানুষজন। আয়োজনটিতে সার্বিক সহযোগিতা পালন করেছে উওর গোবিন্দপুর আদর্শ গ্রাম যুব সমাজ নামের একটি সংগঠন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন