প্রাণের বাগেরহাটে’র পক্ষ থেকে তিন শতাধিক কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফেসবুক গ্রুপ “প্রাণের বাগেরহাটে”র পক্ষ থেকে করোনায় কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে বাগেরহাট জেলা পরিষদ মিলনাতায়নে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। এসময় বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুছাব্বেরুল ইসলাম, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দীন হায়দার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করীম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, প্রাণের বাগেরহাটের চিফ এডমিন শাওন পারভেজ, এডমিন গাজী রেজওয়ান শাথিল, প্রাণের বাগেরহাটের স্বেচ্ছাসেবকবৃন্দ সহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

এদিন বাগেরহাটের বস্ত্র ব্যবসায়ী কর্মচারী, কাটা কাপড় ব্যবসায়ী কর্মচারী, ছিট কাপড় ব্যবসায়ী কর্মচারী, পাদুকা ব্যবসায়ী কর্মচারী এবং গার্মেন্টস ব্যবসায়ী কর্মচারীদের মধ্যে এই জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের চীফ এ্যাডমিন শাওন পারভেজ বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এই প্লাটফর্মের মাধ্যমে আমরা মানুষকে নানা ধরণের সহযোগিতা করে আসছি।

বিভিন্ন সময় খাদ্য সামগ্রী বিতরণ, পথ শিশুদের পোশাক প্রদান, রান্না করা খাবার বিতরণসহ নানা প্রকার সামাজিক কাজ করছি আমরা। ভবিষ্যতেও এ ধরণের কাজ অব্যাহত থাকবে। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাট অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমি তাদের জনকল্যাণ মূলক এসব কর্মকান্ডকে সাধুবাদ জানাই। ভবিষ্যতেও তাদের এ ধরনের সেবা মূলক কাজ অব্যহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন