পৌরসভার বকেয়া ট্যাক্স না দেওয়ায় প্রতিষ্ঠানের সামনে ময়লার স্তুপ 

দীর্ঘদিনের বকেয়া ট্যাক্সের টাকা আদায়ের লক্ষ্যে সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের সামনে ময়লার কৃএিম স্তুপ তৈরি করে টাকা আদায়ে মাঠে নেমেছে ফেনীর দাগনভূঁঞা পৌরসভা। মঙ্গলবার সকালে দাগনভূঁঞা বাজারের বসুরহাট সড়কে অবস্থিত হিরন মার্কেট, শাহাবুদ্দিনের মার্কেট ও রফিক ট্রেড সেন্টারের সামনে ময়লার স্তুপ তৈরি করে পৌরসভা কর্তৃপক্ষ। পরবর্তীতে তিনটি প্রতিষ্ঠানের দ্রুত টাকা পরিশোধ করবে মর্মে ময়লার স্তুপ অপসারণ করে নেয়া হয়।

দাগনভূঁঞা পৌরসভা সূত্রে জানা যায়, হিরণ মার্কেট কর্তৃপক্ষের কাছে চার বছরের হোল্ডিং ট্যাক্স বকেয়া রয়েছে ৪০ হাজার ২ শ ১৬ টাকা, শাহাব উদ্দিনের ২৯ হাজার ৬ শ ৩৮ টাকা ও রফিক ট্রেড সেন্টারের ৪ বছরের বকেয়া প্রায় ৮০ হাজার টাকা। তাদেরকে দীর্ঘদিন ধরে বকেয়া হোল্ডিং ট্যাক্স পরিশোধ করতে বলা হলেও তারা কোন রকম গুরুত্ব না দেওয়ায় পৌরসভার আইন অনুযায়ী মঙ্গলবার (২২ জুন)

ময়লার কৃত্রিম স্তুপ তৈরি করে হোল্ডিং ট্যাক্স আদায়ের তাগাদা দেওয়া হয়। পরবর্তীতে তারা দ্রুত হোল্ডিং ট্যাক্স পরিশোধ করবেন মর্মে ময়লার স্তুপগুলো সরিয়ে নেওয়া হয়। পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন জানান, পৌর আইনে বলা আছে কোনো নাগরিক যদি হোল্ডিং ট্যাক্স দীর্ঘ সময় পরিশোধ করতে ব্যর্থ হয় তাহলে তার দোকান ,বাসা, মার্কেটের সামনে ময়লার স্তুপ রেখে, ঢাকঢোল পিটিয়ে অথবা মাইকিং করে টাকা আদায়ের জন্য চাপ সৃষ্টি করা যায়।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন