গাংনীর মেয়র আশরাফুল ইসলাম যুবলীগের কেউ না

মেহেরপুর গাংনীর মেয়র আশরাফুল ইসলাম জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে কর্মকান্ড চালিয়ে দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। তাই কেন্দ্রীয় যুবলীগের সিদ্ধান্ত অনুযায়ি তাকে বহিস্কার করা হয়েছে। শনিবার (৯ জানুয়ারী) দুপুর আড়াইটার সময় গাংনী বাসষ্ট্যান্ড চত্বরে নৌকা প্রতীকের পক্ষে প্রচারনা কালে এক প্রেস ব্রিফিং এ কথা বলেন, জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শফি কামাল পলাশের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র মাহফুজুর রহমান রিটন আরও বলেন, যারা যুবলীগের নাম ভাঙ্গাবে তাদেরকে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। তিনি বলেন, আশরাফুল ইসলাম আশরাফ ভান্ডার উনি যুবলীগের কেউ না তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য যুবলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে আজ এখানে উপস্থিৎ হয়েছি। বাংলাদেশ যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর লিখিত নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়ায় মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ আশরাফুল ইসলাম বিদ্রোহী প্রার্থী হওয়ার কারণে তাকে মেহেরপুর জেলা আওয়ামী যুবলীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

এ সময় তিনি দেশের তথা গাংনী পৌরসভার ব্যাপক উন্নয়নে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।
এক প্রশ্নের জবাবে জেলা যুবলীগের আহবায়ক বলেন, জেলা কমিটি থেকে আশরাফুল ইসলামকে আহবায়ক কমিটির সদস্য করা হয়েছিল তার বিরুদ্ধে প্রশ্ন দেখা দিলে কেন্দ্র সেটাকে অনুমোদন দেয়নি। প্রেস ব্রিফিং আরও বক্তব্য রাখেন,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসীম সাজ্জাদ লিখন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহি সদস্য মোঃ জাকিরুল ইসলাম জাকির, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ মজিরুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ইয়ানুস, সুইট, সাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইসমাইল হোসেন, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ সাবেক সাধারন সম্পাদক বিপ্লব হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক যুবলীগ নেতা এহসানুল কবির সবুজ সহ সকল স্তরের নেতা কর্মীবৃন্দ উপস্থিৎ ছিলেন।

প্রেস ব্রিফিংকালে অন্যান্য বক্তারা বলেন এখন থেকে যদি কেউ নিজেকে যুবলীগের পরিচয় দিয়ে নৌকার বিপক্ষে ভোট করে বা দলীয় সিদ্ধান্তের বাইরে কর্মকান্ড করে তাহলে তাকে সেখানেই প্রতিহত করা হবে।
পরে মেহেরপুর পৌর মেয়র ও যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন নেতা কর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আহম্মেদ আলীর পক্ষে গাংনী পৌর শহরে ভোট প্রার্থনা করেন।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন