কেশরহাট জাতীয় স্যানিটেশন মাস উদযার্পন

রাজশাহী জেলার মােহনপুর উপজেলায় বেসরকারী সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের ৯৯ নম্বর কেশরহাট ইউনিটের সহযােগীতায় দর্শনপাড়া গ্রামে রিয়া মহিলা সমিতির সদস্যদের উদ্যোগে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০২১ উদযাপনে “নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি, সুস্থ্য-সবল বাংলাদেশ গড়ি” প্রতিপাদ্য নিয়ে আলােচনা সভা ও শােভা যাত্রা করা হয়েছে। সভায় স্যানিটেশন, নিরাপদ পানি ও হাইজিনের গুরুত্ব নিয়ে বিস্তারিত আলােচনা হয়।

আলােচক ছিলেন মােহনপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী জাকির হােসেন, ওয়েভ ফাউন্ডেশন এরিয়া ম্যানেজার পারভেজ মাহমুদ খান। এছাড়াও আলােচনা করেন ওয়েভ ফাউন্ডেশন ইউনিট ম্যানেজার মােঃ মাজিদুল ইসলাম ও প্রশাসনিক কর্মকর্তা ও হিসাব রিপন আলী। অনুষ্ঠোনে উপস্থিতি ছিলেন কমিউনিটি ভেলপমেন্ট অফিসার মােছা আয়েশা খাতুন ও দর্শনপাড়া গ্রামের সাধারণ জনগন ও ছাত্র-ছাত্রীরা।

আলােচনার শেষে সমিতির সভানেত্রির নেতৃত্বে শােভা যাত্রা করা হয়। অনুষ্ঠানটি আর্থিক ভাবে সহযােগীতা করেন ওয়াটার ডট ওআরজি, অনুষ্ঠানের সার্বিক নির্দেশনায় ছিলেন রিজিওনাল ম্যানেজার বিকাশ চন্দ্র কুন্ড ও এ্যাকসেস প্রকল্পের মনিটরিং অফিসার মােঃ আক্তারুজ্জামান।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন