কঠোর লকডাউন নিশ্চিত করতে রাস্তায় কুষ্টিয়া জেলা ছাত্রলীগ

কুষ্টিয়াতে গত কাল একদিনে সর্বোচ্চ করোনা রোগী সংক্রমিত হয়েছে ১৫৩ জন।এমন অবস্থায় কুষ্টিয়া শহর এখন করোনার ঝুঁকির সর্বোচ্চ পর্যায়ে। তাই শনিবার থেকে কঠোর থেকে কঠোরতর ব্যবস্থা নিতে চাচ্ছে কুষ্টিয়া জেলা প্রশাসন। সেই বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে এবং মানুষকে করোনা থেকে বাঁচার জন্য সচেতনতামূলক প্রচার চালিয়েছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ।

শুক্রবার বিকাল পাঁচটায় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক এবং সাধারন সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ এর নেতৃত্বে কুষ্টিয়া পৌর ছাত্রলীগ,কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগ সহ জেলা ছাত্রলীগের সকল নেতা কর্মী সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষের মাঝে করোনা সচেতন মূলক কাজ করেন এবং সাধারণ মানুষকে এটা বোঝানোর চেষ্টা করেন শনিবার থেকে কোন প্রকার যানবাহন কুষ্টিয়া পৌর এলাকায় চলবে না দোকানপাট খুলবে না। এই বিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া সদর আসনের এমপি জনাব মাহবুব উল আলম হানিফ ভাই আমাদের নির্দেশ দিয়েছেন সাধারণ মানুষের বাইরে বের হওয়া যতটা সম্ভব কমাতে হবে এবং প্রশাসনের সাথে সহযোগিতা করতে হবে।

সেই লক্ষ্যে আমরা কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সকল নেতা কর্মী স্বাস্থ্যবিধি মেনে মানুষের দ্বারে দ্বারে গিয়ে মানুষকে বোঝানোর চেষ্টা করছি করোনার ভয়াবহতা। মানুষ যাতে ঘরে থাকে সে বিষয়েও নিশ্চিত করছি। সভাপতি আরো বলেন, আমাদের কুষ্টিয়া জেলা ছাত্রলীগের করোন স্বেচ্ছাসেবক টিম রয়েছে যারা প্রতিনিয়ত করোনা রোগীর পরিবারের পাশে থেকে  কাজ করে যাচ্ছে এবং কাজ করে যাবে।

বার্তা প্রেরক
সাইফুল আলম খান
কুষ্টিয়া প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন