আটোয়ারীতে মৎস্য বিভাগের সংবাদ সম্মেলন

“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২১ উপলক্ষে পঞ্চগড়ের আটোয়ারীতে এক সংবাদ সম্মেলন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এই সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ শামসুর রহমান বলেন- জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন, মতবিনিময় সভা এবং মাইকিং, ব্যানার, পোষ্টার, ফেস্টুন ইত্যাদির মাধ্যমে ব্যাপক প্রচারণা, রবিবার উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করণ, সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন সহ পর্যায়ক্রমে প্রান্তিক পর্যায়ের মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মতবিনিময় সভা, উপজেলা মৎস্য চাষিদের মাছ চাষ বিষয় বিশেষ পরামর্শ প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, মৎস্যচাষীদের উত্তম মৎস্যচাষ অনুশীলন বিষয়ক প্রশিক্ষণ প্রদান এবং ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মতবিনিময় ও মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়াও মতবিবিনময় সভায় উপজেলার মৎস্য সেক্টরের বিভিন্ন গুরুত্বপুর্ণ অর্জন তুরে ধরা হয়। সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহেরুল ইসলাম সহ দুই প্রেসক্লাবের প্রায় ১০জন সংবাদকর্মী অংশ নেন।

বার্তা প্রেরক
মোঃ কামাল হোসেন
আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন